আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উজ্জ্বল নক্ষত্র

 আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উজ্জ্বল নক্ষত্র, সুন্নী জগতের অন্যতম বীর পুরুষ,চ্যানেল আই সহ বহু টেলিভিশনের ইসলামি বক্তা ও সুপ্রিম কোর্ট জামে মসজিদের সম্মানিত খতিব শহীদে মিল্লাত মরহুম হযরত আলহাজ্ব মাওলানা নুরুল ইসলাম ফারুকী আজ শাহাদাত দিবস।আজ ২৭ই আগষ্ট রাতে উনার ঢাকাস্থ বাসভবনে কতিপয় উগ্রবাদী দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে শহীদ হন। বর্তমান সরকারের কাছে শহীদ নুরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ডের বিচার কার্যক্রম দ্রুততার সহিত শেষ করার উদাত্ত আহ্বান জানাচ্ছি। সাথে সাথে তাদের নামে মামলা হয়েছেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তি প্রদানের অনুরোধ করছি।

May be an image of 4 people and text that says 'আমাকে বহুবার হুমকি দিয়েছে! আমাকে আস্তর্জাতিকভাবে মামলা করা হবে। আমার সৌদি আরব যাওয়া বন্ধ করা হবে, কিন্ত এর আগেই দয়াল নবী আমাকে ২৫ বার হজ্ব করিয়েছেন আমি মান- সম্মান ছাড়তে পারি, চাকরি ছাড়তে পারি, আমাকে যদি দুনিয়ার কোন গর্তে বসবাস করতে হয়, আমি সেটাও রাজী আছি! কিন্ত আমার রাসুল (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) কে আমি বুক থেকে সরাতে পারবো না। শহীদ আল্লামা শায়েখ নুরুল ইসলাম ফারুকী (রহঃ)'

সাততেতৈয়া

শরিয়ত,তরিকত,হাকিকত ও মারফত কাকে বলে? বিস্তারিত?

পবিত্র কুরআন সম্পর্কে সাধারণ জ্ঞান।

হযরত আব্দুল কাদের জিলানী (রহ.)-বড় পীর এর জীবনী

বিসমিল্লাহির রাহমানির রাহীম

তাজবীদ

জামে মসজিদ নীতিমালা