টানা সাতদিন গাজা উপত্যকায় ইসরায়েলের বোমা হামলা

টানা সাতদিন গাজা উপত্যকায় ইসরায়েলের বোমা হামলা টানা সপ্তমদিন গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। তাদের দাবি, ইসরায়েলি ভূখণ্ডে ফিলিস্তিনিদের জ্বলন্ত বেলুন হামলার জবাবে আকাশ থেকে এ বোমা হামলা চালানো হয়েছে।

ইসরায়েলি সেনাবাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, মঙ্গলবার গাজা উপত্যকায় হামাসের ভূগর্ভস্থ স্থাপনাগুলোতে আঘাত হেনেছে ইসরায়েলের যুদ্ধবিমানসহ অন্যান্য আকাশযান।

গাজার নিরাপত্তা কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অঞ্চলটির দক্ষিণে রাফাহ এবং উত্তরে বেট লাহিয়ায় হামাসের নজরদারি চৌকিতে হামলা চালানো হয়েছে।হামাস সূত্র বলেছে, দখলদাররা তাদের আগ্রাসন অব্যাহত রেখেছে এবং মধ্যরাতের পর গাজায় বিমান হামলা চালিয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে গাজায় ইসরায়েল-ফিলিস্তিনের মধ্যে উত্তেজনা বেড়ে চলেছে। হামাসের বিরুদ্ধে রকেট নিক্ষেপ এবং জ্বলন্ত বেলুনে বিস্ফোরক জুড়ে সীমান্ত পার করানোর অভিযোগ তুলেছে ইসরায়েলি কর্তৃপক্ষ।

এর জবাব হিসেবে কারিম আবু সালিম সীমান্ত বন্ধসহ গাজা উপকূলে মাছ ধরা নিষিদ্ধ করেছে ইসরায়েল। পাশাপাশি, টানা সাতদিন উপত্যকায় বিমান হামলাও চালিয়েছে তারা। ২০০৭ সাল থেকেই ফিলিস্তিনি ভূখণ্ডটি অবরোধ করে রেখেছে ইসরায়েল।

সাততেতৈয়া

শরিয়ত,তরিকত,হাকিকত ও মারফত কাকে বলে? বিস্তারিত?

পবিত্র কুরআন সম্পর্কে সাধারণ জ্ঞান।

হযরত আব্দুল কাদের জিলানী (রহ.)-বড় পীর এর জীবনী

বিসমিল্লাহির রাহমানির রাহীম

তাজবীদ

জামে মসজিদ নীতিমালা