ইসরায়েলের সঙ্গে সম্পর্ক গড়তে প্রচার চালাচ্ছে সৌদি ও আমিরাত

'ইসরায়েলের সঙ্গে সম্পর্ক গড়তে প্রচার চালাচ্ছে সৌদি ও আমিরাত'ইয়েমেনের  হুথি আনসারুল্লাহ’র মহাসচিব আব্দুল মালিক বদরুদ্দিন আল-হুথি বলেছেন, ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে গোটা আরব বিশ্বকে উৎসাহ দিচ্ছে সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাত।
তিনি আরও জানিয়েছেন, এই দুই দেশ টিভি সিরিয়াল তৈরি ও সম্প্রচারের মাধ্যমে আরব দেশগুলোর জনগণের মধ্যে দখলদার ইসরায়েলের বিষয়ে ইতিবাচক মনোভাব তৈরির চেষ্টা করছে।
আনসারুল্লাহ মহাসচিব বলেন, পৃথিবীর বুকে সবচেয়ে বড় জুলুম করছে ইসরায়েল, ফিলিস্তিনিদের বিরুদ্ধে যে জুলুম-নির্যাতন চলছে তার চেয়ে বড় জুলুম আর হতে পারে না। এই জুলুমের প্রভাব বিশ্বের অন্যান্য দেশেও ছড়িয়ে পড়ছে বলে তিনি মন্তব্য করেন।
তিনি বলেন, যার ইসরায়েলের সঙ্গে সরাসরি সম্পর্ক গড়ে তুলেছে এবং যেসব ব্যক্তি ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে যোগাযোগ রাখছে তারা বিশ্বের সবচেয়ে ঘৃণ্য এই জুলুমের অংশীদার।
বদরুদ্দিন আল হুথি বলেন, সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাত এমন কিছু টিভি সিরিয়াল তৈরি করেছে যেগুলো ফিলিস্তিনি জাতির জন্য মারাত্মক ক্ষতিকর এবং ফিলিস্তিনি জাতির সঙ্গে বিশ্বাসঘাতকতার মাধ্যমে ইহুদিবাদীদের সঙ্গে সম্পর্ক প্রতিষ্ঠায় উৎসাহ যোগাচ্ছে এসব সিরিয়াল।
সম্প্রতি সৌদি টিভি চ্যানেল এমবিসি ‘মাখরাজ-সেভেন’ নামের একটি টিভি সিরিয়ালের সম্প্রচার শুরু করেছে যেখানে ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পক্ষে বক্তব্য তুলে ধরা হয়েছে। সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতের যৌথ প্রযোজনায় এটি তৈরি হয়েছে।

সাততেতৈয়া

শরিয়ত,তরিকত,হাকিকত ও মারফত কাকে বলে? বিস্তারিত?

পবিত্র কুরআন সম্পর্কে সাধারণ জ্ঞান।

হযরত আব্দুল কাদের জিলানী (রহ.)-বড় পীর এর জীবনী

বিসমিল্লাহির রাহমানির রাহীম

তাজবীদ

জামে মসজিদ নীতিমালা