আমি ওয়াদা করছি, কাশ্মীর স্বাধীন হওয়া পর্যন্ত লড়াই করবো : ইমরান খান

মুসলিম বিশ্বের অন্যতম প্রভাবশালী নেতা ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, কাশ্মীর স্বাধীন হওয়া পর্যন্ত এ বিষয়ে সব পদক্ষেপ নেয়া হবে জাতির কাছে অঙ্গীকারাবদ্ধ হয়েছেন তিনি।
সোমবার একটি অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি একথা বলেন। খবর- ডন উর্দূরতিনি বলেন, যতক্ষণ পর্যন্ত কাশ্মীর স্বাধীন না হবে, প্রতিটি ফোরামে আমি এ বিষয়ে সর্বোচ্চ আওয়াজ তুলবো। এটি জাতির সঙ্গে আমার ওয়াদা।
এসময় নিজেকে ‘কাশ্মীরি দূত’ আখ্যায়িত করে ইমরান খান।
পাক প্রধানমন্ত্রী বলেন, কাশ্মীর স্বাধীন না হওয়া পর্যন্ত আমার চেষ্টা চলবে। কাশ্মীরি জনগণের কাছেও আমি ওয়াদা করছি, কাশ্মীর ইস্যুটি নিয়ে আমি সারাবিশ্বে কাজ করব।
তিনি আরও বলেন, কায়েদে আজম মোহাম্মদ আলী জিন্নাহ উগ্র হিন্দুত্ববাদীদের মনোভাব বুঝতে পেরেছিলেন। যদি পাকিস্তান প্রতিষ্ঠা না হতো, তাহলে আমাদের সঙ্গেও সেই আচরণ করা হতো, যা এখন কাশ্মীরি মুসলমানদের সঙ্গে করা হচ্ছে।

সাততেতৈয়া

শরিয়ত,তরিকত,হাকিকত ও মারফত কাকে বলে? বিস্তারিত?

পবিত্র কুরআন সম্পর্কে সাধারণ জ্ঞান।

হযরত আব্দুল কাদের জিলানী (রহ.)-বড় পীর এর জীবনী

বিসমিল্লাহির রাহমানির রাহীম

তাজবীদ

জামে মসজিদ নীতিমালা